ইদ উল আযহা ২০২৪ | ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি | ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha

প্রিয় বন্ধুরা আশাকরি সকলে ভালো আছেন , আপনাদের সবাইকে জানাই নিওটেরিক আইটির পক্ষ থেকে ঈদ মোবারক ও ঈদ উল আযহার শুভেচ্ছা । আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করব ঈদ উল আযহার শুভেচ্ছা সম্পর্কে কিছু কথা ও শুভেচ্ছা স্ট্যাটাস । 


ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com


ইসলামের ২ ঈদের মধ্যে কোরবানি ও পশু জবাই করার ঈদ হলো ঈদউল আযহা । জিলহজ মাসের ১০ তারিখ এই ঈদ হয় ।  মুসলমানদের দুই ঈদের মধ্যে একটি হলো কোরবানির ঈদ বা ঈদুল আযহা। ইসলামি চান্দ্র পঞ্জিকায়, ঈদুল আযহা জ্বিলহজ্জের ১০ তারিখে পড়ে। আন্তর্জাতিক (গ্রেগরীয়) পঞ্জিকায় তারিখ প্রতি বছর ভিন্ন হয়, সাধারণত এক বছর থেকে আরেক বছর ১০ বা ১১ দিন করে কমতে থাকে। ঈদের তারিখ স্থানীয়ভাবে জ্বিলহজ্জ মাসের চাঁদ দেখার ওপর নির্ভর করে। অনেকে আরবি হিসাব রাখে না তাই ইংরেজি তারিখ অনুযায়ী ঈদুল আজহা ২০২৪ কত তারিখে হবে অনেকে জানতে চাচ্ছেন। তাই আজকে আমরা ২০২৪ সালের ঈদুল আযহা (eid ul adha) কত তারিখে হবে এবং রোজার ঈদের কতদিন পর কোরবানির ঈদ তুলে ধরার চেষ্টা করবো।  পবিত্র ঈদউল আযহার দিন সবাই সকালে ঈদের নামাজ পড়তে নতুন কাপড় ও সুগন্ধি লাগিয়ে মসজিদে যায় । মসজিদ থেকে আসার পর সকলে পশু জবায় করে । এবং সকলকে মাংশ বন্টন করে দে । ধনি গরিব সবাই কোরবানি দিতে না পারলে ও সবাই এই ঈদ উদযাপন করে এবং সবাই উতযাপন করে । ইদ উল আযহা ২০২৪ সালের ঈদুল আযহা হবে ২৮ শে জুন । ২৮ শে জুন জিলহজ মাসের ১০ তারিখ । আজকের তারিখ থেকে আপনারা আরবি ও বাংলা মাসের তারিখ সম্পর্কে প্রতিদিন আপডেট পেয়ে যাবেন । 

ঈদ উল আযহার শুভেচ্ছা 

প্রিয় বন্ধুরা আপনারা যারা একে পরের সাথে অনলাইনে শুভেচ্ছা বিনিময় করতে চান তাদের জন্য নিওটেরিক আইটির এই পর্বে নিয়ে এলাম ঈদ উল আযহার শুভেচ্ছা  ও স্ট্যাটাস । চলুন তাহলে শুরু করি এই পর্ব । বর্তমানে সবাই কম বেশি ফেইসবুক ও বিভিন্ন সোশাল মিডিয়ার সাথে কনেকটেড একে অপরের সাথে খুব সহজে শুভেচ্ছা বিনিময় করা যায় । আজকের এই পর্ব থেকে আপনি সেরা কিছু শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আপনি আপনার বন্ধু বান্ধবদের সাথে শুএভচ্ছা বিনিময় করতে পারেন । 


আসুন কোরবানির মূল মর্ম শিখি এবং আমাদের অহংকার ত্যাগ করে এই ঈদ উদযাপন করি।



আপনাকে এবং আপনার পরিবারের জন্য একটি খুব সুন্দর ঈদের শুভেচ্ছা. শান্তি, সমৃদ্ধি এবং প্রশান্তি উপভোগ করুন।



ঈদ-উল-আযহা এবং চিরকালের জন্য আল্লাহর আশীর্বাদ আপনার জন্য আশা, বিশ্বাস এবং আনন্দ নিয়ে আসুক। শুভ ঈদুল আযহা!



ঈদ উল আযহা হল ত্যাগের ঈদ, এবং আল্লাহর আদেশের প্রতি অঙ্গীকার, আল্লাহ আমাদেরকে জীবনের সকল ক্ষেত্রে অনুরূপ আশীর্বাদ করুন এবং আমাদের মধ্যে যারা অসহায়, চিন্তিত এবং তাঁর রহমতের জন্য অপেক্ষা করছেন তাদের সাহায্য করুন। ঈদুল আযহা মোবারক



আল্লাহ আপনাকে সর্বদা ত্যাগ করতে এবং সর্বদা তাঁর ইচ্ছা ও আদেশের কাছে আত্মসমর্পণ করার শক্তি দান করুন। শুভ ঈদুল আযহা


ঈদ-উল-আযহাতে, এই কামনা করি যে আল্লাহ আপনার নেক আমল ও ত্যাগ স্বীকার করুন, আপনার দুঃখ-কষ্ট লাঘব করুন এবং আপনার সীমালংঘন ক্ষমা করুন।


আপনি প্রতিদিন জ্ঞানী হয়ে উঠতে থাকুন! এই ঈদ আপনার এবং আপনার পরিবারের জন্য সুখ বয়ে আনুক। ঈদুল আজহা মোবারক!


আল্লাহর রহমত সর্বদা আপনার দরজায় কড়া নাড়ুক। আপনাকে এবং আপনার পরিবারকে ঈদ মোবারক।



পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে, আমি কামনা করি আমাদের বন্ধুত্বের উষ্ণতা সবসময় একই রকম থাকে…



আশা করি আপনি এবং আপনার পরিবার ঈদ-উল-আযহা এবং সর্বদা আল্লাহর ভালবাসা এবং যত্নে আশীর্বাদ করবেন। আপনাকে এবং আপনার পরিবারকে একটি আনন্দময় ঈদ-উল-আযহা শুভেচ্ছা!


আল্লাহ আপনাকে স্বর্গের সুখ দিন। আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা।


আল্লাহ আমাদেরকে জীবনের সকল বৃত্তে একই মনোভাব দান করুন। ঈদুল আযহা আল্লাহর প্রতি বিশ্বাসের শিক্ষা দেয় তাই তাকে বিশ্বাস করুন এবং তিনি আপনার মনের ইচ্ছা পূরণ করবেন।


এই বরকতময় উপলক্ষে আল্লাহ আপনাকে আনন্দ, সুখ, শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনুক। আপনাকে এবং আপনার পরিবারকে ঈদের এই খুশির শুভেচ্ছা! ঈদ মোবারক!


ঈদ-উল-আযহার আনন্দময় উপলক্ষ্যে আমার আন্তরিক শুভেচ্ছা জানাই। ঈদ মোবারক!


এই শুভ উপলক্ষ্যে, আপনার সমস্ত ভাল কাজগুলি কবুল করা হোক এবং আপনাকে সর্বোত্তম পুরস্কারে ভূষিত করা হোক। ঈদ মোবারক!


ঈদ উল আযহায়, এই কামনা করি যে আপনার ত্যাগের প্রশংসা করা হয় এবং আপনার প্রার্থনা সর্বশক্তিমান দ্বারা উত্তর দেওয়া হয়। একটি ধন্য ঈদ উল আযহা আছে!


এই ঈদ-উল-আযহা, আমি আপনার জীবনকে আলোকিত করার জন্য আল্লাহর আশীর্বাদ কামনা করি এবং আশা করি এটি সুখ, শান্তি, আনন্দ এবং সাফল্যে পূর্ণ হোক। ঈদ মোবারক!


ঈদুল আযহায়, আপনার সমস্ত ত্যাগ আল্লাহ কবুল করুন এবং আপনি তাঁর ভালবাসা ও আশীর্বাদ দ্বারা বর্ষিত হন… ঈদ মোবারক


আপনি যেন কষ্টের উষ্ণতা দেখতে না পান এবং আপনার বাড়িতে সর্বদা সুখ থাকে এবং আপনি এই ঈদের দিনের মতো আরও অনেক আনন্দের মুহূর্ত দেখতে পান। ঈদ-উল-আযহা মোবারক!


সর্বশক্তিমান ঈশ্বর আপনার সমস্ত ত্যাগ স্বীকার করুন এবং আপনাকে একটি জীবন দিয়ে পুরস্কৃত করুন যা আনন্দ এবং সাফল্যে পূর্ণ। আপনাকে একটি আন্তরিক ঈদ উল আযহা মোবারক!


আপনার প্রার্থনার উত্তর দেওয়া হয় এবং আপনার ত্যাগ সর্বশক্তিমান দ্বারা প্রশংসিত হয় এই কামনা করছি। ঈদ মোবারক!


ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা

প্রিয় ইসলামি ভাই ও বোনেরা এই পর্বে আপনাদের জন্য নিয়ে এলাম আরো কিছু সুন্দর ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা পোস্ট । ঈদুল আযহা ধর্ম প্রাণ মুসলিমদের জন‌্য একটি ত‌্যাগের মহিমা। ঈদুল আযহা মুসলিমদের জন‌্য একটি খুসির দিন। ঈদুল আযহার দিন সকল ধর্ম প্রাণ মুসলিম সকাল সকাল ঘুম থেকে উঠে সবাই গোসল করে নতুন পোষাক পড়ে আনন্দের সহিদ ঈদগাঁও মাঠে উপস্থিত হয়েনামাজ আদায় করে। নামাজ শেষে প্রত্যেক মুসলিম একে অপরকে ঈদুল আযহার শুভেচ্ছা জানায়। তারপর বাড়িতে গিয়ে ঈদের পশু কোরবানি দিতে ব্যস্ত হয়ে পড়ে । কোরবানির শেষ করে কোরবানির মাংস সঠিকভাবে ভাগ পটোয়ারা করে এভাবেই ঈদ উদযাপন করে থাকে । এবং একে অপরের সাথে শুভেচ্ছা এস এম এস পাঠানোর জন্য নিয়ে এলাম আরো কিছু সেরা কথা । .


ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com


আজকে খুশীর বাদ ভেঙেছে

ঈদ এসেছে ভাই ঈদ এসেছে

শাওয়াল মাসের ওই চাঁদ উঁকি দিয়েছে

সবার ঘরে আজ ঈদ এসেছে

সেই দিন আর নয় বেশী দূর

রমাজান শেষ হলে কাটবে অপেক্ষার ঘোর

(পবিত্র ঈদুল আযহা)


আকাশ মাটি কে বলছে

সূর্য পৃথিবী কে বলছে

চাঁদ তাঁরা কে বলছে

আর আমি তোমাকেই বলছি

(ঈদুল আযহা)


শুভেচ্ছা রাশি রাশি

গরু না খাসি

টিক্কা না ঝাল ফ্রাই

আরটিভি না চ্যানেল আই

রিলাক্স না বিজি

ডিজুস না ইজি

শাড়ি না শার্ট

উইশিং ফর্ম মাই হার্ট

(ঈদুল আযহা)


রং লেগেছে মনে

মধুর এই ক্ষনে

তোমায় আমি রাঙিয়ে দেবো

ঈদের এই দিনে ।

(পবিত্র ঈদুল আযহা)


কিছু কথা না বলা রয়ে যায়

কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়

কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাঁদায়

শুধু এই দিন সব ভুলিয়ে দেয়

(ঈদুল আযহা)


বলছি আমি আমার কথা

ঈদে থাকবে না কো মনের ব্যথা

আমার জীবনে অনেক চাওয়া

ঈদ থেকে সব পাওয়া

ঈদের প্রতি তাই এতো ভালোবাসা“ঈদ মোবারক”


মেঘ বৃষ্টি রোদের দিন ইনভাইট করলাম ঈদের দিন, মিষ্টি মধুর হাসিতে ইনভাইট করলাম আসিতে, আসতে যদি না পারো, ঈদ মুবারক গ্রহণ করো।

(ঈদুল আযহা)


ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল আনন্দ,,,,, মুছে যাক সকল দুঃখ-বেদনা। হৃদয় আজ হারিয়ে যাক হাসির বৃন্দাবনে…,,, রেখে যাবো তোমার হৃদয়ের কোণে….. ঈদ মোবারক,,,,…


আজ আমার প্রাণের সুখে প্রদীপ জ্বেলে প্রদীপ জ্বালায়, লক্ষ তারার মাঝে আলো, আকাশে আলো, আকাশে আলো। সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা।


ঈদ মানে হাসি,,,, ঈদ মানে আশা। ঈদ মানে তোমার প্রতি আমার ভালবাসা। ঈদ মানে দূর আকাশে মিস্টি চাদের হাসি। ঈদ মানে সুক সাগোরা সোবাই মিলা ভাসি। ঈদুল আযহা শুভেছা,,, ঈদ মোবারক।


Eider Hawya Lagok Prane, Mon Vora Jak Notun Gane. গাম গাম চোকা সোপনীল চাওয়া,,, ঈদ এ হক সব কিসু পাওয়া। এলো ঈদ তোমার ধারা,,, বোরন কোরা নাও তারা।


তোমার হাসিতে সুখে থেকো,,, হাসি যেমন ফুলে যায়। পৃথিবীর সব দুঃখ ভুলে যাক তোমায়,,,,,,,,,,,,2 হাত উড়ে আজ আকাশে পাখি হয়ে উঠি.. আজ তোমার খুশির ঈদ।


হাজার প্রতিকূলতার মাঝেও ঈদুল আজহা সবার জীবনে বয়ে আনুক নির্মল আনন্দ… *** সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা….. ঈদ মোবারক।


দূরের মানুষ কাছে আসুক,,,,,, কাছের মানুষ থাকুক,,,,, মন ছুটে যাক,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, ,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,


ঈদ আসছে,,, ভালো লাগছে,,,,, তাই বলতেই হবে,,,,, ঈদ মানেই আশার আলো। ঈদ মানে আশা, ঈদ মানে সুন্দর জীবন, সুন্দর ভালোবাসা… ঈদ মোবারক…


এই আনন্দের দিনগুলি,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,, সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা।


স্বপ্নগুলো সত্যি হোক, মনের আশাগুলো পুরানো হোক। কষ্ট দূর হোক, জীবন সুখে ভরে উঠুক। জীবন হোক মঙ্গলময়,,,,,, ঈদ মোবারক আপনার জন্য। **** সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা ****


শপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পুরনো হোক। দু:খ দুরে যাক, সুখে জীবন ভরে যাক। জীবনটা হোক ধন্য, ঈদ মোবারাক তোমার জন্য। ঈদ মোবারাক!!


ইচ্ছে করে বলতে তোমায় সত্যি ভালোবাসি, বলতাম ঠিকই থাকলে তুমি আমার পাশাপাশি। কোন দূরেতে আছিস বন্ধু আয়না আমার কাছে, আজকের দিনে তোকে আমার পরছে খুব মনে। ঈদ মোবারক।


হ্যালো প্রিয় এন্ড প্রিয়তম, আর মাত্র কয়েক দিন | আসছে সবার খুশির দিন ! নতুন জামা কিনে নিন, সময় নেই বেশি দিন| দাওয়াত রইল অগ্রিম, আসবেন কিন্তু ঈদের দিন, অপেক্ষায় থাকবো সারাদিন..”ঈদ মোবারক


তোর ইচ্ছে গুলো উরে চলুক পাখনা দুটি মেলে, দিন গুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে, অপূর্ন না থাকে যেন তোর কোনো শখ, এই কামনায় বন্ধু তোকে ঈদ মোবারক


যেমন ছিলাম, তেমন আছি।

বন্ধু তোমার পাশাপাশি।

ভাবছো হয়তো ভুলে গেছি,

কেন ভাবছো মিছে মিছি?

যদি তোমায় ভুলে জেতাম,

তাহলে কি এসএমএস করে

” ঈদ মোবারক” জানাতাম ?

“EID MUBARAK”


পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাই। এই সুন্দর উত্সবের প্রতিটি মুহূর্ত লালন করুন এবং আপনার সমস্ত স্বপ্ন শীঘ্রই সত্য হোক।


আপনি প্রতিদিন জ্ঞানী হয়ে উঠতে থাকুন! এই ঈদ আপনার এবং আপনার পরিবারের জন্য সুখ বয়ে আনুক। ঈদুল আযহা মোবারক!


পবিত্র ঈদুল ফিতরে আপনি এবং আপনার পরিবার, শান্তি, সম্প্রীতি, সুখ, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি। আপনাকে এবং বাড়ির সকলকে ঈদুল আযহা মোবারক।


আপনাকে এবং আপনার পরিবারকে একটি সুন্দর ঈদের শুভেচ্ছা। এ বছর বয়ে আনুক শান্তি, সমৃদ্ধি ও প্রশান্তি।


আপনার জন্য একটি আনন্দদায়ক এবং আনন্দময় ঈদের শুভেচ্ছা! আপনি এবং আপনার পরিবার আমার প্রার্থনা এবং ভাল চিন্তা থাকবে. আল্লাহর রহমত যেন কখনো আপনার পাশে না থাকে।


আপনাকে একটি প্রফুল্ল এবং আধ্যাত্মিক ঈদুল আজহা মোবারক শুভেচ্ছা। আপনাকে এবং আপনার পরিবারকে আমার আন্তরিক শুভেচ্ছা!


এই ঈদ, আল্লাহ আপনাকে সুস্বাস্থ্য ও সুখের সাথে আশীর্বাদ করুন। ঈদুল আযহা মোবারক।


আল্লাহ আপনাদের সকলের উন্নতি ও সফলতা দান করুন। আল্লাহ আপনাকে ধন-সম্পদ ও সুখে আশীর্বাদ করুন এবং আপনাকে সুস্থ জীবন দান করুন। ঈদুল আযহা মোবারক।


ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি

প্রিয় বন্ধুরা এই পর্বে আপনাদের জন্য ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি  নিয়ে হাজির হলাম । আপনারা যারা মেসেঞ্জার হুয়াটসএপে ছবি পিকচার পাঠাতে চান তাদের জন্য এই পর্বে সেরা কিছু ডিজাইনের ছবি ও ফটো নিয়ে হাজির হয়েছি । আপনারা একটু ইডিট করেই পোস্ট দিয়ে দিতে পারবেন । 





ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 1

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 2

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 3

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 4

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 5

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 6

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 7

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 8

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 9

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 10

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 11

ইদ উল আযহা ২০২৪ - ঈদ উল আযহার শুভেচ্ছা ছবি -  ঈদুল আযহার ইসলামিক শুভেচ্ছা - eid ul adha - NeotericIT.com - Image no 12

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url