ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার | ঢাকা টু কক্সবাজার - dhaka to cox bazar

প্রিয় বন্ধুরা আশাকরি সকলে ভালো আছেন , নিওটেরিক আইটির এই নতুন আর্টিকেলে আপনাদের সাথে ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার তা নিয়ে আলোচনা করবো । আপনারা যারা কক্স বাজার যাওযার চিন্তাভাবনা করে রেখেছেন কিংবা কক্স বাজার যেতে চান তারা নিশ্চয় জানতে চান ঢাকা থেকে কক্স বাজার যেতে কত সময় লাগবে কিংবা ঢাকা থেকে কক্স বাজার কত কিলো মিটার । তাই আমাদের এই আর্টিকেলের মাধ্যমে আপনার সাথে পরিপূর্ন আলোচনা করবো । 

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার - ঢাকা টু কক্সবাজার  - dhaka to cox bazar - NeotericIT.com


ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার লিখে গুগলে হাজার হাজার ভ্রমন পিপাসু ব্যাক্তিরা সন্ধ্যান করে থাকেন । ঢাকা থেকে কক্সবাজারের দূরত্ব সড়কপথে প্রায় ৩৯৯ কিলোমিটার। সময় লাগবে প্রায় ৮ ঘন্টা। ঢাকা থেকে কক্সবাজার যেতে সড়কপথই সবচেয়ে জনপ্রিয় মাধ্যম। এছাড়াও, আপনি বিমানে কক্সবাজার যেতে পারেন। বিমানে যেতে সময় লাগবে প্রায় ৫০ মিনিট। সড়ক পথে যেতে চাইলে আপনি মারসা , হানিফ , সোদিয়া , এই পরিবহন গুলোর সিট নিতে পারেন । আপনি দীর্গ ৮-১২ ঘন্টার জার্নিতে ভালো পরিবহন না হলে আপনার অসস্তি লাগবে । যেহেতু আপনি কক্স বাজার যাবেন তার মানে আপনি সমুদ্র সৈকতে যেতে চাচ্ছেন ভ্রমনের উদ্দেশ্যে ।  এই আর্টিকেলে আমরা কভার করবো ঃ 

  • ঢাকা থেকে কক্সবাজার ভাড়া কত
  • চিটাগাং থেকে কক্সবাজার কত কিলোমিটার
  • ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া কত
  • ঢাকা থেকে কক্সবাজার যেতে কত সময় লাগে
  • ঢাকা থেকে কক্সবাজার ট্রেনের সময়সূচী
  • ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া কত
  • গাজীপুর থেকে কক্সবাজার কত কিলোমিটার
  • সিলেট থেকে কক্সবাজার কত কিলোমিটার


ঢাকা টু কক্সবাজার,ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার,কক্সবাজার,ঢাকা টু কক্সবাজার এসি বাস ভাড়া,ঢাকা থেকে কিভাবে কক্সবাজার যাবেন?,ঢাকা টু কক্সবাজার বাস ভাড়া,কক্সবাজার হোটেল ভাড়া কত,ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া কত টাকা,ঢাকা থেকে গোপালগঞ্জ কত কিলোমিটার,ঢাকা থেকে ৬৪ জেলার দূরত্ব কত কিলোমিটার জেনে নিন,ঢাকা থেকে বাসে কক্সবাজার,চট্টগ্রাম থেকে কক্সবাজার কিভাবে যাবেন,কক্সবাজার থেকে ঢাকা,কক্সবাজার সমুদ্র সৈকত কত কিলোমিটার,ঢাকা থেকে কক্সবাজার বাস সার্ভিস ,ইত্যাদি নিয়ে নিওটেরিক আইটির এই পর্বে আলোচনা করা হবে । 

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার - ঢাকা টু কক্সবাজার

আপনারা যারা ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার লিখে গুগলে সার্চ করে আমাদের এই পেইজে এসেছেন তারা ইতিমধ্যে জেনে গেছেন যে ঢাকা থেকে কক্স বাজার কত কিলো মিটার এবং যেতে সময় কত লাগবে । গুগলের ম্যাপ ফলো করলে আপনি আরো বিস্তারিত ধারনা নিতে পারবেন । গুগল থেকে আপনি দিক নির্দেশনা ও পেয়ে যাবেন । 

Dhaka to coxbazar google map

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার - ঢাকা টু কক্সবাজার  - dhaka to cox bazar - NeotericIT.com


 আজকের এই আর্টিকেল ঢাকা থেকে কক্স বাজার সম্পর্কিত অন্য একদিন আমরা অন্যান্য জেলে থেকে কক্স বাজার যেতে সময় কত লাগে তা আলোচনা করব । 

ঢাকা থেকে কক্সবাজার কত কিলোমিটার - ঢাকা টু কক্সবাজার  - dhaka to cox bazar - NeotericIT.com


ঢাকা থেকে কক্সবাজার ভাড়া কত?

ঢাকা থেকে কক্সবাজারের মধ্যে বাস, ট্রেন এবং বিমানের ভাড়া ভিন্ন। বাসের ভাড়া সবচেয়ে কম, যা প্রায় ৬০০ টাকা। ট্রেনের ভাড়া প্রায় ১০০০ টাকা। বিমানের ভাড়া সবচেয়ে বেশি, যা প্রায় ১৫০০ টাকা।


চিটাগাং থেকে কক্সবাজার কত কিলোমিটার?

চিটাগাং থেকে কক্সবাজারের দূরত্ব প্রায় ৩০০ কিলোমিটার।


ঢাকা থেকে কক্সবাজার যেতে কত সময় লাগে?

ঢাকা থেকে কক্সবাজার যেতে বাস এবং বিমানের সময় লাগে ভিন্ন। বাসের সময় লাগে প্রায় ৮-১২ ঘন্টা।  বিমানের সময় লাগে মাত্র ১ ঘন্টা।


ঢাকা থেকে কক্সবাজার বাস ভাড়া কত?

ঢাকা থেকে কক্সবাজারের বাস ভাড়া হল:

  • নন-এসি বাস: ৬০০ টাকা
  • এসি বাস: ১০০০ টাকা



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url