ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস , উক্তি | নবির জন্মদিনের ফেইসবুক স্ট্যাটাস - eid e milad un nabi status

প্রিয় বন্ধুরা আশাকরি সকলে ভালো আছেন , মাশাল্লাহ আপনি আমাদের এই ওয়েবসাইটে ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস  খুজার জন্য এসেছেন । আজকের এই নিওটেরিক আইটির নতুন আর্টিকেলের মাধ্যমে । রবিউল আওয়াল মাসের ১২ তারিখ , প্রিয় নবিজির আগমনের খুশি সবাই উদযাপন করে , বিভিন্ন সোশাল মিডিয়াতে নবি প্রেমিকরা স্ট্যাটাস শেয়ার করে । আজকের এই আর্টিকেলে আপনাদের জন্য সেরা কিছু স্ট্যাটাস শেয়ার করব । 

ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস , উক্তি - নবির জন্মদিনের ফেইসবুক স্ট্যাটাস - eid e milad un nabi status - NeotericIT.com


নবির জন্মদিনের ফেইসবুক স্ট্যাটাস নিয়ে যারা এই ওয়েবসাইটে খুজাখুজি করতেছেন তাদের জন্য এই পর্ব , প্রিয় নবির আগমনে সকল মুসলিম ভাই বোনেরা খুশিতে উল্লাসিত । সবাই জুলুস ও ঈদ এ মিলাদুন্নবি পালন করে থাকেন । এবং ফেইসবুক টুইটার ইত্যাদিতে স্ট্যাঁটাস ও শেয়ারভ করে থাকেন । আজকের এই আর্টিকেলে অনেক গুলো সুন্দর সুন্দর স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি আমি । 

ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস

ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস, বাণী, উক্তি  এবং কবিতা , নিয়ে যারা খুজাখুজি করতেছেন তাদের জন্য এই স্ট্যাটাস কালেকশন গুলো । নিছে ঈদে মিলাদুন্নবী নিয়ে স্ট্যাটাস  দেওয়া হলো ঃ 

নবীজির মত সুন্দর মানুষ আল্লাহ দুনিয়াতেও সৃষ্টি করেননি । আখিরাতও কেউ তার মত হবে না ।

নবীর জন্মদিনে আমিও মিছিল মিটিং করবো । যদি কেউ কুরআন হাদীস থেকে প্রমাণ দেখাতে পারেন ।

নবীজিকে নিজের জান,মাল এবং সন্তানাদির চেয়ে বেশি ভালবাসতে হবে । তবেই প্রকৃত ঈমানদার হওয়া সম্ভব।

নবীজিকে ভালোবাসার কথা দেয়ালে লিখে কিংবা পোশাকে লিখে গায়ে দিলে যথেষ্ট হবে না । তার ভালোবাসার প্রমাণ আমলের মাধ্যমে দিতে হবে।

নবীজিকে ভালোবাসার মাপকাঠি আছে । তার বাইরে গেলে ভালবাসার দাবিদার হওয়া যাবে কিন্তু প্রকৃত ভালোবাসা যাবে না ।

হাদীস বলে সব মুসলমান ভাই ভাই , মিলাদুন্নবী নিয়ে দ্বন্দ্ব বন্ধ হওয়া চাই ।

প্রচলিত মিলাদুন্নবী নিঃসন্দেহে বেদআত। আর যারা বেদআত করে তারা জাহান্নামী ।

নবীজি তার জন্মদিনে রোজা রেখেছেন । অথচ বর্তমানে কথিত আশেকরা কেক কেটে হ্যাপি বার্থডে পালন করে । হায়রে অবুঝ ।

নবীর জন্মে আবু লাহাব ও খুশি হয়েছিল । অথচ সে জাহান্নামী ‌। বোঝা গেল শুধু নবী জন্মে আনন্দ প্রকাশ করলে হবে না বরং তার সুন্নাহ চলতে হবে ।


ঈদে মিলাদুন্নবী নিয়ে উক্তি 

প্রিয় ভাইয়েরা আপনারা যারা ঈদে মিলাদুন্নবী নিয়ে উক্তি  খুজতেছেন তাদের জন্য নিছে কিছু সুন্দর সুন্দর বাচাই করা উক্তি দেওয়া হলো । 

যাকে সৃষ্টি না করলে স্রষ্টা এই বিশ্বব্রহ্মাণ্ড সৃষ্টি করতেন না। আমার সেই নবী (স) আজকের দিনে ইহজগতে এসেছেন। শুভ জন্মদিন আমার প্রিয় রাসূল (স)❤️

আলহামদুলিল্লাহ, আজকে পবিত্র ১২ রবিউল আউয়াল, আমাদের বিশ্ব নবী, প্রাণের নবী, মায়ার নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর শুভ জন্মদিন। হে আল্লাহ, আজকে এই পবিত্র দিনের উছিলায় আমাদের সকলের জীবনের গোনাহগুলো কে আপনি ক্ষমা করে দিন। আমিন।

জগৎ জুড়ে আমার নবী মোহাম্মদই প্রিয়, প্রাণের প্রিয় রাসুল আমার লাখো সালাম নিয়ো।

সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম- মহান আল্লাহ তা'আলা হযরত মুহাম্মাদ (সা.)-কে ‘রহমাতুল্লাহ-ল-আলামীন’ অর্থাৎ সমগ্র বিশ্বের জন্য রহমতস্বরূপ পাঠিয়েছেন। পৃথিবীতে তাঁর আগমন ঘটেছিল 'সিরাজাম মুনিরা' অর্থাৎ প্রজ্জ্বলিত প্রদীপ রূপে। ' পবিত্র ইদ-এ মিলাদুন্নবী।

মহান আল্লাহ তা'আলা হযরত মুহাম্মাদ (সা.)-কে ‘রহমাতুল্লাহ-ল-আলামীন’ অর্থাৎ সমগ্র বিশ্বের জন্য রহমতস্বরূপ পাঠিয়েছেন। পৃথিবীতে তাঁর আগমন ঘটেছিল 'সিরাজাম মুনিরা' অর্থাৎ প্রজ্জ্বলিত প্রদীপ রূপে। ' 

সকলকে পবিত্র ঈদে মিলাদুন্নবীর শুভেচ্ছা ❤️



পবিত্র ঈদে মিলাদুন্নবীর শুভেচ্ছা


পবিত্র ঈদে মিলাদুন্নবীর শুভেচ্ছা জানাই সকল মুসলিম ভাইবোনদের। এই দিনে বিশ্বের সকল মুসলিম জাতি তাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জন্মদিন উদযাপন করে।


হযরত মুহাম্মদ (সাঃ) হলেন সর্বশেষ নবী এবং মানবতার মুক্তির দূত। তিনি ছিলেন একজন মহান শিক্ষক, একজন আদর্শ নেতা এবং একজন মহান মানবতাবাদী। তার জীবন ও আদর্শ আমাদের জন্য অনুপ্রেরণার উৎস।


আজকের এই দিনে আমরা আমাদের প্রিয় নবী (সাঃ) এর প্রতি গভীর শ্রদ্ধা ও ভালোবাসা জানাই। আমরা তার আদর্শ অনুসরণ করার এবং তার দেখানো পথে চলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করি।


আসুন, আমরা সকলে মিলে এই দিনে মহান আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি আমাদের সকলকে তার প্রিয় নবী (সাঃ) এর আদর্শ অনুসরণ করার তাওফিক দান করেন।


ঈদে মিলাদুন্নবীর ঐক্যের শিক্ষা


পবিত্র ঈদে মিলাদুন্নবীর ঐক্যের শিক্ষা অপরিসীম। এই দিনে সকল মুসলিম জাতি একটি সুন্দর বন্ধনে আবদ্ধ হয়। আমরা সকলে মিলে মহান আল্লাহর দরবারে প্রার্থনা করি যেন তিনি আমাদের সকলকে একতাবদ্ধ রাখেন।


ঈদে মিলাদুন্নবীর দিনে আমরা সকলে মিলে মহানবী (সাঃ) এর জীবন ও আদর্শ সম্পর্কে আলোচনা করি। আমরা তার জীবন থেকে শিক্ষা গ্রহণ করি এবং তার দেখানো পথে চলার চেষ্টা করি।


ঈদে মিলাদুন্নবীর দিনে আমরা সকলে মিলে মহান আল্লাহর কাছে দোয়া করি যেন তিনি আমাদের সকলকে মহানবী (সাঃ) এর আদর্শ অনুসরণ করার তাওফিক দান করেন।


ঈদে মিলাদুন্নবীর আশা ও স্বপ্ন


ঈদে মিলাদুন্নবীর দিনে আমাদের সকলের মনে একটি সুন্দর আশা ও স্বপ্ন জাগ্রত হয়। আমরা সকলে মিলে আশা করি যেন এই দিনে বিশ্বের সকল মুসলিম জাতি শান্তিতে বসবাস করতে পারে।


আমরা সকলে মিলে আশা করি যেন এই দিনে বিশ্বের সকল মুসলিম জাতি পরস্পরের প্রতি সহানুভূতিশীল হয় এবং একে অপরের সাথে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়।


আমরা সকলে মিলে আশা করি যেন এই দিনে বিশ্বের সকল মুসলিম জাতি মহানবী (সাঃ) এর আদর্শ অনুসরণ করে একটি সুন্দর ও সমৃদ্ধ পৃথিবী গড়ে তোলে।


আশা করি এই স্ট্যাটাসগুলি আপনাদের ভালো লাগবে। আপনি আপনার পছন্দমতো স্ট্যাটাসটি ব্যবহার করতে পারেন।

tags:ঈদে মিলাদুন্নবী কি জায়েজ,ঈদে মিলাদুন্নবী,ঈদে মিলাদুন্নবী গজল,ঈদে মিলাদুন্নবী কত তারিখ,ঈদে মিলাদুন্নবী পালন করা কি জায়েজ,ঈদে মিলাদুন্নবী ওয়াজ,জাস্ট ঈদে মিলাদুন্নবী স্ট্যাটাস,ঈদে মিলাদুন্নবী নিয়ে ওয়াজ,ঈদে মিলাদুন্নবী নিয়ে কিছু কথা,ঈদে মিলাদুন্নবী সম্পর্কে আলোচনা,ঈদে মিলাদুন্নবী পালন করা কি জায়েজ,ঈদে মিলাদুন্নবী মিজানুর রহমান আজহারী,ঈদে মিলাদুন্নবী নিয়ে) কিছু কথা সত্যি কেঁদে ফেলবেন 😭,ঈদে মিলাদুন্নবীর পোস্টার,ঈদে মিলাদুন্নবী যায়েজ না বিদআত

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url