গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ । ২৮০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন - gp mb offer

আমরা ইন্টারনেট ব্যাতিত কল্পনাও করতে পারিনা । এক সময় আমরা মোবাইল ছাড়া ছিলাম , অথছো এখন আমরা মোবাইল ছাড়া চলতেও পারিনা । কত দ্রুত আমাদের যোগাযোগ কত দ্রুত আমাদের আদান প্রধান সবাই ইন্টারনেট টেকনোলির মাধ্যমে । সেই ইন্টারনেট ব্যবহার করতে আমাদের ব্রডব্যান্ড কানেকশন কিংবা সিমে মেগাবাইটের প্রয়োজন হয় ।  কিন্তু ব্রড ব্যন্ড যেখানে সেখানে রেঞ্জ না থাকার আমাদের ব্রডব্যান্ড থাকলেও ইন্টারনেটের প্রইয়োজন হয় । সেই বাইরে থাকার সময়ের জন্য ইন্টারনেট মাসিক প্যাক কিনতে অনেক টাকা খরচ হয়ে যায় । আজকের এই নিওটেরিক আইটির নতুন আর্টিকেলে আপনাদের সাথে আমার অভিজ্ঞতা থেকে গ্রামিন ফোন ইউজার দের জন্য সুন্দর একটা অফার সম্পর্কে এনাউন্স করতে যাচ্ছি সেইটা হচ্ছে এক মাসের জন্য ২০ জিবি মাত্রা ২৮০ টাকায় । 

গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ - ২৮০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন  - gp mb offer - NeotericIT.com


গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ - ২৮০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন  - gp mb offer - NeotericIT.com

গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪

গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ লিখে হাজার হাজার ইন্টারনেট ব্যবহারকারীরা সার্চ করে থাকেন গুগলে , আজকের এই পর্বের মাধ্যমে আপনাদের সাথে সেই এম্বি কিনার কোড সহ শেয়ার করব এই আর্টিকেলে । আপনি যদি মাসিক কোন প্যাক নিতে যান যেকোন সিম এ , সেইটা রবি কিংবা গ্রামিন এয়ারটেল কিংবা বাংলালিঙ্ক , দেখবেন এক মাসের জন্য ৫০০ থেকে ১০০০ টাকা খরচ হয়ে যাবে । অথচ আপনার এত এম্বি লাগবেও না । শুধু মাসে সামান্য সামান্য বাইরে যাওয়ার সময় টা ব্যাকআপ দিলে হয়ে যাচ্ছে । আমার ব্যবহার করা একটা গ্রামিন ইন্টারনেট প্যাক নিয়ে আজকে আপনাদের সাথে কথা বলতেছি । সেইটা হচ্ছে ২০ জিবি ৩০ দিনের জন্য মাত্র ২৮০ টাকা , আগে নিত ২৭০ টাকা এখন ১০ টাকা বেশি নিচ্ছে । সেইটা আপনি গ্রামিন এপ্লিকেশনের মাধ্যমে ও নিতে পারবেন আবার কোড ডায়াল করেও নিতে পারবেন । তাহলে চলুন দেখি সেই কোডটা । 

২৮০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন 

২৮০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন  এর এমবি কিনতে বা মেগাবাইট কিনতে আপনি এই আর্টিকেলে এসেছেন । আশা করছি হতাশ হবেন না । আমি প্রতি মাসে এই অফার নিয়ে থাকি । আমার মতো যারা আছেন তাদের জন্য এইটা পারফ্যাক্ট । আপনার যদি বাসায় ব্রডব্যান্ড কানেকশন থাকে এবং আপনার শুধু মাসের জন্যন এমবি প্রয়োজন । মানে আপনি যেই সময়টা বাইরে কাটান সেই সময়ের জন্য এই ২০ জিবি ১ মাসের জন্য যথেষ্ট তাহলে আমি আপনাকে এই অফার নিতে অনুরোধ করবো । আপনার অনেক খরচ বেছে যাবে এবং মেয়াদ ও এক মাসের । 

এই অফার নিতে আপনার গ্রামিন সিমে ২৮০ টাকা থাকলেই হবে আর কোন চার্জ নিবে না । 

তারপর আপনি এই কোড ডায়াল করুন 

*121*5147#

তবে এই অফার আমি প্রতি মাসে নিয়ে থাকি । আপনার কোড কাজ না করলে আমাকে কমেন্ট করে জানাবেন । 


১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোন

১০০ টাকায় ১০ জিবি গ্রামীণফোনে অফার রয়েছে , আপনি চাইলে এইটাও নিতে পারেন । আপনি যদি ৩০ দিনের জন্য ১০০ টাকা দিয়ে ১০ জিবি নিতে চান তাহলে আপনি নিছের এই কোড ডায়াল করতে পারেন । 

*121*5453#


২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন

২০০ টাকায় ২০ জিবি গ্রামীণফোন লিখে অনেকে গুগলে সার্চ করে থাকেন , তাদের জন্য এই পর্ব । জিপির ২০ জিবি ২০০ টাকায় নিতে ডায়াল করতে হবে আপনাকে *১২১*৫২৫৪*। এ অফারটির মেয়াদ থাকবে ৩০ দিন। অর্থাৎ এক মাস। আপনি একমাস পর্যন্ত এই অফারটি আপনার সিমে ব্যবহার করতে পারবেন।

১৮ টাকায় ২ জিবি জিপি 2023

১৮ টাকায় ২ জিবি জিপি 2023 এইটা সাধারনত নতুন সিম ব্যবহার কারীকে দিয়ে থাকেন , তাও আপনার সাথে কোড শেয়ার করলাম আপনি ডায়াল করে দেখতে পারেন । কারন অনেকের সিম পুরাতন হলেও এই প্যাক অনেকেই নিয়েছেন । 


জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ

জিপি মাসিক ইন্টারনেট প্যাকেজ  ও কিছু নরমাল ইন্টারনেট প্যাকেজ  এর নিছে একটা লিস্ট দেওয়া হলো , আশাকরি আপনাদের উপকারে আসবে । কোন ভুল থাকলে কমেন্ট করে জানাবেন , যাতে আরেকজন সেই ভুলটা দেখতে না পাই আমরা ঠিক করে দিব । 

অফার কোড মেয়াদ (দিন) এমবি মূল্য (টাকা)
*121*3476# 30 15 জিবি 699
*121*3469# 30 35 জিবি 799
*121*4404# 30 50 জিবি + 500 এসএমএস 998
*121*1498# 30 75 জিবি (50 জিবি নিয়মিত + 25 জিবি সোশ্যাল প্যাক) + 500 এসএমএস 1498
*121*3352# 3 200 এমবি 4.5
*121*3353# 7 500 এমবি 9
*121*3354# 15 1 জিবি 15
*121*3355# 30 2 জিবি 30
*121*3356# 60 3 জিবি 50
*121*3357# 90 5 জিবি 75
*121*3358# 120 10 জিবি 100

ইন্টারনেট  প্যাকেজ  অফারগুলি ওদের ওয়েবসাইটে আরো সুন্দরভাবে দেওয়া রয়েছে ; 

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

আপনি কি জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম জানতে চান ? তাহলে এই পর্ব আপনার জন্য । গ্রামীণফোন (জিপি) বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোবাইল অপারেটর। জিপি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের ইন্টারনেট অফার প্রদান করে। এই অফারগুলির মধ্যে রয়েছে ডেটা, ভিডিও, এবং মেসেজিং অফার। জিপি ইন্টারনেট অফারগুলি সম্পর্কে জানতে এবং আপনার জন্য সেরা অফারটি খুঁজে পেতে, আপনি নিম্নলিখিত পদ্ধতিগুলি অনুসরণ করতে পারেন:


জিপি অ্যাপ ব্যবহার করে

জিপি অ্যাপ হল একটি মোবাইল অ্যাপ যা জিপি প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য বিভিন্ন পরিষেবা প্রদান করে। এই পরিষেবাগুলির মধ্যে রয়েছে ব্যালেন্স চেক, ইন্টারনেট অফার কেনা, এবং বিল পরিশোধ। জিপি ইন্টারনেট অফারগুলি দেখতে, আপনাকে প্রথমে জিপি অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করতে হবে। তারপরে, অ্যাপটি খুলুন এবং "ইন্টারনেট" ট্যাবে যান। এখানে, আপনি বিভিন্ন ধরণের ইন্টারনেট অফার দেখতে পাবেন। আপনার জন্য সেরা অফারটি বেছে নিতে, আপনি অফারের মেয়াদ, ডেটা পরিমাণ, এবং দাম বিবেচনা করতে পারেন।


USSD কোড ব্যবহার করে

জিপি ইন্টারনেট অফারগুলি দেখার জন্য আপনি USSD কোড ব্যবহার করতে পারেন। USSD কোড হল একটি বিশেষ সংখ্যা যা আপনি আপনার মোবাইল ফোনের ডায়াল প্যাডে ডায়াল করে ব্যবহার করতে পারেন। জিপি ইন্টারনেট অফারগুলি দেখার জন্য, নিম্নলিখিত USSD কোডটি ডায়াল করুন:

*121*1*4#

এই USSD কোডটি ডায়াল করার পরে, আপনার স্ক্রিনে একটি মেনু প্রদর্শিত হবে। এই মেনু থেকে, আপনি বিভিন্ন ধরণের ইন্টারনেট অফার দেখতে পারেন। আপনার জন্য সেরা অফারটি বেছে নিতে, আপনি অফারের মেয়াদ, ডেটা পরিমাণ, এবং দাম বিবেচনা করতে পারেন।


ওয়েবসাইট ব্যবহার করে

জিপি ইন্টারনেট অফারগুলি দেখার জন্য আপনি জিপি ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। জিপি ওয়েবসাইটে, আপনি বিভিন্ন ধরণের ইন্টারনেট অফার দেখতে পারেন এবং আপনার জন্য সেরা অফারটি বেছে নিতে পারেন। জিপি ওয়েবসাইট থেকে ইন্টারনেট অফার দেখতে, নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. গ্রামীণফোন ওয়েবসাইটে যান।
  2. "ইন্টারনেট" ট্যাবে ক্লিক করুন।
  3. এখানে, আপনি বিভিন্ন ধরণের ইন্টারনেট অফার দেখতে পাবেন।

আপনার জন্য সেরা অফারটি বেছে নিতে, আপনি অফারের মেয়াদ, ডেটা পরিমাণ, এবং দাম বিবেচনা করতে পারেন।

জিপি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে

আপনি যদি জিপি কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে জিপি ইন্টারনেট অফারগুলি সম্পর্কে জানতে চান তবে আপনি নিম্নলিখিত নম্বরগুলিতে কল করতে পারেন:

১২১ (জিপি গ্রাহকরা)

০৯৬১২১১২১১ (অন্যান্য অপারেটরের গ্রাহকরা)

জিপি কাস্টমার কেয়ারের প্রতিনিধি আপনাকে জিপি ইন্টারনেট অফারগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবে।


গ্রামীনফোন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মোবাইল অপারেটর। গ্রামীনফোন তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের এমবি অফার প্রদান করে থাকে। ৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলিও গ্রামীনফোনের জনপ্রিয় অফারগুলির মধ্যে একটি।


৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলির সুবিধা


৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলির বেশ কিছু সুবিধা রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো:


এই অফারগুলির মেয়াদ ৩০ দিন।

এই অফারগুলির মাধ্যমে গ্রাহকরা বিভিন্ন ধরনের এমবি প্যাকেজ কিনতে পারেন।

এই অফারগুলির মূল্যও তুলনামূলকভাবে কম।

৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলির ধরন


গ্রামীনফোন বিভিন্ন ধরনের ৩০ দিনের এমবি অফার প্রদান করে থাকে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো:


দিন-রাত এমবি অফার: এই অফারগুলির মাধ্যমে গ্রাহকরা ২৪ ঘণ্টা এমবি ব্যবহার করতে পারেন।

রাতের এমবি অফার: এই অফারগুলির মাধ্যমে গ্রাহকরা রাতে নির্দিষ্ট সময়ের জন্য এমবি ব্যবহার করতে পারেন।

ভিডিও এমবি অফার: এই অফারগুলির মাধ্যমে গ্রাহকরা ভিডিও দেখার জন্য নির্দিষ্ট পরিমাণ এমবি ব্যবহার করতে পারেন।

সোশ্যাল মিডিয়া এমবি অফার: এই অফারগুলির মাধ্যমে গ্রাহকরা সোশ্যাল মিডিয়া ব্যবহারের জন্য নির্দিষ্ট পরিমাণ এমবি ব্যবহার করতে পারেন।

৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলির মূল্য


৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলির মূল্যও বিভিন্ন রকম। এর মধ্যে উল্লেখযোগ্য হলো:


দিন-রাত এমবি অফার: এই অফারগুলির মূল্য ১০০ টাকা থেকে শুরু করে ১০০০ টাকা পর্যন্ত হতে পারে।

রাতের এমবি অফার: এই অফারগুলির মূল্য ২০ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত হতে পারে।

ভিডিও এমবি অফার: এই অফারগুলির মূল্য ২০ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত হতে পারে।

সোশ্যাল মিডিয়া এমবি অফার: এই অফারগুলির মূল্য ২০ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত হতে পারে।

৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলি কীভাবে কিনবেন


৩০ দিনের গ্রামীন এমবি অফারগুলি কিনতে আপনি নিম্নলিখিত পদ্ধতিগুলি ব্যবহার করতে পারেন:


এসএমএস: GP<স্পেস> অফার কোড <স্পেস> অফার মূল্য লিখে ১২১২ নম্বরে পাঠান।

USSD: ১২১ অফার কোড # ডায়াল করুন।

গ্রামীনফোন অ্যাপ: গ্রামীনফোন অ্যাপ থেকে আপনি বিভিন্ন ধরনের এমবি প্যাকেজ কিনতে পারেন।

গ্রামীনফোন ওয়েবসাইট: গ্রামীনফোন ওয়েবসাইট থেকে আপনি বিভিন্ন ধরনের এমবি প্যাকেজ কিনতে পারেন।


tags:গ্রামীন সিমের অফার এমবি,গ্রামীন নতুন সিমের অফার ২০২৩,গ্রামীন সিমের অফার,গ্রামীন সিমের মিনিট অফার,কম দামে এমবি অফার,গ্রামীণ সিমের এসএমএস কেনার নিয়ম,গ্রামীণ সিমের এসএমএস কিনবো কিভাবে,গ্রামীন সিমের নম্বর কিভাবে দেখে,রবি মিনিট অফার ২০২৩,ফোনের এমবি দ্রুত শেষ হয়ে যায়?,গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট ২০২৩,গ্রামীন সিমে ফ্রি ইন্টারনেট ২০২১,টেলিটক সিমের অফার,রবি ২০২৩ নতুন মিনিট অফার,রবি মিনিট অফার 2023,গ্রামীণ সিম sms প্যাক,এমবি কম কাটার উপায়



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url